ইয়াবা কারবারের জন্য বসতি উখিয়ায়: ধরা পড়লো লোহাগড়ায়!

নিজস্ব প্রতিবেদক •


চট্টগ্রাম লোহাগাড়ার আধুনগর হাজী রাস্তার মাথা এলাকা থেকে ১০ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (২২ জুন)দুপুর ২.৪৫ মিনিটের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম লোহাগাড়া থানাধীন আধুনগর হাজী রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা সহ ১জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে।

আটক সৈয়দ হোছন বান্দরবান নাইক্ষ্যংছড়ির তুমব্রু পশ্চিমকুল এলাকার মৃত আলী আকবর এর ছেলে,সে বর্তমানে উখিয়ার পালংখালীর ৭ নং ওয়ার্ডের খেদারখোলা এলাকায় বসবাস করছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার জানান,আটক আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে,সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে,তার বাড়ি নাইক্ষ্যংছড়ি হলেও সে ইয়াবা পাচারের জন্য পালংখালীতে অবস্থান করে এবং সেই এর আগেও মায়ানমার সীমান্তের ওপার থেকে ইয়াবা সরবরাহ করেছে বলেও স্বীকার করে।পরে আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে ইয়াবার মূল মালিক কে তা বের করা হবে।